দুপুর ১:২১,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

২ হাজার পরিবারকে খাবার সামগ্রী দিলেন ব্যবসায়ী জিয়াউল হক

স্টাফ রিপোর্টার :
করোনা পরিস্থিতি মোকাবেলায় লকডাউনে বেকার অবস্থায় মানবেতর জীবনযাপনকারী সুনামগঞ্জের ২ হাজার নিম্ন আয়ের পরিবারে মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি মো. জিয়াউল হক।
রবিবার সদর উপজেলার গৌরারং ইউনিয়নে ৪টি গ্রামের নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন ব্যবসায়ি জিয়াউল হক। পরে বাকি খাদ্য সামগ্রী ৪ উপজেলার নির্বাহী অফিসার ও উপজেলা চেয়াম্যানদের কাছে হস্তান্তর করেন তিনি। ১৩ লাখ টাকা ব্যায়ে বিতরণকৃত খাদ্যসামগ্রীর প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২কেজি আলো, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও আধা লিটার সোয়াবিন প্রদান করা হয়।
জানাযায়, তার এ খাদ্য সামগ্রীর মধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৫০০ পরিবার ,বিশ্বম্ভরপুর উপজেলায় ৫০০ পরিবার, তাহিরপুর উপজেলায় ৫০০ পরিবার এবং গৌরারং ইউনিয়নের নেয়াগাঁও ,নলুয়ারপার, হরিনগর, জগন্নাথপুর গ্রামের ৫০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।
এ ব্যাপারে ব্যবসায়ী জিয়াউল হক বলেন, করোনাভাইরাসের কারণে সুনামগঞ্জের নিম্ন আয়ের মানুষেরা ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই আমি কয়েকটি পরিবারকে চেষ্টা করেছি কিছু খাবার সামগ্রী দেওয়ার।