সকাল ৬:১৩,   বুধবার,   ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

৮০টি পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিলেন প্রবাসী কামরুল হক

দিরাই প্রতিনিধি :
মহামারী করোভাইরাসের কারণেপুরো বিশ্ব যখন বিপর্যস্ত, লকডাউনের মধ্যে ইংল্যান্ডসহ বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীরা যখন ব্যবসা-বাণিজ্য বন্ধ করে গৃহবন্দি জীবন যাপন করছেন, ঠিক সেই সময় মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ালেন দিরাই রাবেয়া মেমোরিয়াল একাডেমির প্রতিষ্ঠাতা যুক্তরাজ্য প্রবাসী কামরুল হক।
আসন্ন রমজান উপলক্ষে তাঁর উদ্যোগে দিরাইয়ের ৮০ টি মধ্যবিত্ত পরিবারের মধ্যে ইফতার সামগ্রীর বিশেষ উপহার প্যাক তুলে দেয়া হয়। মঙ্গলবার বিকেলে রাবেয়া মেমোরিয়াল একাডেমি প্রাঙ্গণে শিক্ষক, ইমাম-মুয়াজ্জিন, খামারি, কৃষকসহ মধ্যবিত্ত পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি ভোজ্যতেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ছোলা, ১ কেজি খেজুর, ১ কেজি ময়দা, চিনি, ৫০০ গ্রাম লবণ ও ১ টি করে সাবান তুলে দেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন থানা জামে মসজিদের ইমাম মাওলানা হাসান আলী, আওয়ামীলীগ নেতা আসাদ উল্লা, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন, যুগ্ম সম্পাদক আবু হানিফ চৌধুরী, সদস্য ইমরান হোসাইন, অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ প্রমুখ।
মুঠোফোনে প্রবাসী কামরুল হক বলেন, আমার ব্যক্তিগত প্রচেষ্টার সাথে এই উদ্যোগে আমার পরিবারেরই সদস্য ইংল্যান্ড প্রবাসী বড় ভাই আমিরুল হক, ভাতিজা জিহাদুল হক, রাহাতুল হক ও নাতী আবু সালেহ তাদের সহযোগিতার হাত বাড়িয়েছেন, আমি তাদের প্রতি কৃতজ্ঞ।‌ দেশে অবস্থানরত আমার ভাই, ভাগনাসহ সকলের পরিশ্রমের ফলশ্রুতিতে সমাজ ও রাষ্ট্রের সুবিধা বঞ্চিত কিছু পরিবারের মধ্যে মাহে রমজান উপলক্ষে সামান্য কিছু উপহার তুলে দিতে পেরেছি। আশা করছি ভবিষ্যতেও আমি ও আমার পরিবার এমন কিছু করার চেষ্টা অব্যাহত রাখবো।