দুপুর ১:২৬,   সোমবার,   ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে জিলকদ, ১৪৪৫ হিজরি

❛গ্রিন গোবিন্দগঞ্জ❜ ওয়েবসাইটের উদ্বোধন করলেন সাংসদ মানিক


নিউজ ডেস্ক :
সবুজ অর্থনীতিভিত্তিক সামাজিক ব্যবসায়িক প্রতিষ্ঠান ❛গ্রিন গোবিন্দগঞ্জ❜ এর অফিসিয়াল ওয়েবসাইটের www.greengobindaganj.com উদ্বোধন হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) সুনামগঞ্জ ৫ আসনের (ছাতক-দোয়ারা) সাংসদ মুহিবুর রহমান মানিক এই ওয়েবসাইটের উদ্বোধন করেন। অনুষ্ঠান পরিচালনা করেন গ্রিন গোবিন্দগঞ্জের সদস্য মঞ্জুর আলম।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রিন গোবিন্দগঞ্জের পরিচালনা পরিষদের সদস্য, বিষু দে, হাসান বিরহাম,আবদুল্লাহ আল মোমিন,সুদীপ দাস, বারীন্দ্র দেবনাথ, সাদিকুর রহমান, প্রিতম দাশ সৌরভ, টি,এস তাসনিম,আতাউর রহমান সোহাগ, ছমির আলী।
প্রবাসী আবু মারফ, প্রবাসী কামাল আহমেদ এবং চৌধুরী আবু সাদাত আল রাজী, সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তায় উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন।
প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে তথ্যপ্রযুক্তির ক্ষেত্রে বাংলাদেশে যে উন্নয়ন সাধিত হয়েছে, তারই বাস্তব প্রমাণ ❛গ্রিন গোবিন্দগঞ্জ❜ এর এই অফিসিয়াল ওয়েবসাইটের উদ্বোধন অনুষ্ঠান। তিনি বলেন,গোবিন্দগঞ্জের স্থানীয় উদ্যোক্তারা, তরুণ সমাজকর্মীরা গ্রিন গোবিন্দগঞ্জ নামক যে সামাজিক ব্যবসায়িক সংগঠনটি সৃষ্টি করলেন এর মাধ্যমে গোবিন্দগঞ্জ তথা বৃহত্তর ছাতকের জনগণ উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি।