সন্ধ্যা ৭:২৬,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

অনুমোদনহীন অটো রিস্কার ধাক্কায় আহত সাংবাদিক রাহাত

স্টাফ রিপোর্টার:
বেপরোয়া সরকারি অনুমোদনহীন ব্যাটরি চালিত অটো রিস্কার ধাক্কায় মটর সাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছেন নিউজবাংলা২৪ডট কমের জেলা প্রতিনিধি সাংবাদিক মোসাইদ রাহাত।
রোববার (১৩ জুন) শহরের শেষ প্রান্ত নবী নগর এলাকা থেকে পেশাগত কাজ শেষে মটর সাইকেল যোগে বাসায় ফিরছিলেন তিনি। এ সময় সানক্রেড হাসপাতাল থেকে সামান্য এগিয়ে যাওয়ার পর পিছন থেকে বেপরোয়া গতির অটো রিস্কা তাকে ধাক্কা দিয়ে ফেলে চলে যায়।
এ সময় সাংবাদিক রাহাত গুরুত্বর ভাবে আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন। পরে খবর পেয়ে আরেক সহকর্মী সাংবাদিক নজরুল ইসলাম তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপতালে নিয়ে যান। পরে সে হাপাতালে চিকিৎসা নিয়ে বাসায় চলে যায়। বর্তমানে সে বাসায় বিশ্রামে আছে। হাতের বাহুতে এবং পায়ে গুরুত্বর আগাতের চিহৃ দেখা গেছে।
সড়কে মানুষ কম থাকার কারণে অটো রিস্কা ও চালককে শনাক্ত করা যায় নি। অদক্ষ অটো চালকরা প্রায়ই এ ধরণের দুর্ঘটনা ঘটিয়ে থাকে। কিন্তু দেখার যেন কেউ নেই। দুর্ঘটনার কবলে পড়ে মটরসাইকেলে তেলের ট্যাংক ও বিভিন্ন যন্ত্রাংশ ক্ষতিগ্রস্থ হয়।
এ ব্যাপারে সাংবাদিক মোসাইদ রাহাত বলেন, আমার মটর সাইকেলে অটো রিস্কা পিছন থেকে ধাক্কা দিয়ে দ্রুত গতি পালিয়ে যায়। এ সময় আমি রাস্তায় পড়ে যাই। অটোর ড্রাইভারকে চিনতে পারি নি। রাস্তায় তেমন লোক সমাগম না থাকায় কেউ অটোকে আটকাতে পারে নি। আমার হাত ও পায়ে অনেক ক্ষত দেখা দিয়েছে। সারা শরীরে ব্যথা রয়েছে।