বিকাল ৫:১৭,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আলোকিত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই : আজিজুর রহমান

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
দিরাই পৌর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল বলেছেন, আলোকিত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি পারিবারিক ভাবেও সন্তানদেরকে সুশিক্ষিত করে তুলার জন্য নজর দিতে হবে। আপনার সন্তানকে শিক্ষার আলোতে সুসন্তান হিসেবে গড়ে তুলেন, দেখবেন সে দেশ ও জাতির সম্পদে রূপান্তরিত হবে।
শুক্রবার বিকেলে দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের নরোত্তমপুর গ্রামবাসী আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নরোত্তমপুর গ্রামে নিজ অর্থায়নে প্রাথমিক বিদ্যালয়ের জন্য ঘর নির্মাণ ও কবরস্থানের জন্য ২০হাজার টাকা অনুদানের ঘোষণা দিয়ে বুলবুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওরবাসীর প্রতি অত্যন্ত আন্তরিক। দিরাই-শাল্লার উন্নয়নের জন্য আমাদের সাংসদ ড. জয়া সেনগুপ্তা নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। অবকাঠামো উন্নয়নসহ শিক্ষার প্রতি বিশেষ নজর রয়েছে আমাদের এমপি মহোদয়ের।
গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা তাজিম উদ্দিনের সভাপতিত্বে ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া এবং উপজেলা যুবলীগ নেতা তাহিদুর রহমানের যৌথ পরিচালনায় উন্নয়ন সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদ দৌলা তালুকদার, পৌর মেয়র ও উপজেলা যুবলীগ নেতা বিশ্বজিৎ রায়।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা আসাদ উল্লাহ, মেহরাজ মিয়া, দিরাই বাজার মহাজন সমিতির সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি নুরুল হক মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, পৌর কাউন্সিলর আশরাফ হোসেন, লিয়াকত আলী, রেজাউল করিম, রবিন্দ্র বৈষ্ণব, নারী কাউন্সিলর হেলেনা বেগম খেলা, মিনতি রানী দাস, পৌর যুবলীগের সভাপতি সারোয়ার আহমদ, যুবলীগ নেতা হাসান মিয়া, বাপ্পি হাসান, রাজু আহমেদ, হুমায়ূন প্রমুখ।