Warning: Trying to access array offset on value of type bool in /home/bytetoew/newssunamganj.com/wp-content/themes/newssunamganj/header.php on line 24
উজির মিয়ার মৃত্যু ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে-পরিকল্পনামন্ত্রী – নিউজ সুনামগ​ঞ্জ
ভোর ৫:০৭,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

উজির মিয়ার মৃত্যু ঘটনা স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে-পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার:
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, সরকার এমন ঘটনা পছন্দ করে না যদি বাড়াবাড়ি হয়ে তাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে এবং আমি এটা সরকারের খুব উচ্চ পর্যায়ের নজরে নিয়ে আসবো।
আর কোন উস্কানি থেকে আপনারা দূরে থাকবেন আমি বলে গেলাম যদি আমার কথা না মিলে তাহলে আপনারা আসবেন আমার কাছে, আমি ওই দুই রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করবও তার পরে বড় রিপোর্ট দরকার পড়লে এ ঘটনা আমি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে আসবো।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামে পুলিশি নির্যাতনে মারা যাওয়া পরিবারের দাবি করা উজির মিয়ার বাড়িতে তার পরিবার ও ভাই বোন স্ত্রীদের সাথে দেখা করে সাংবাদিকদের এমন কথা জানান তিনি।

মন্ত্রী এম এ মান্নান আরও বলেন, বিচারে একটু সময় লাগে প্রমাণ লাগে প্রক্রিয়ামতে বিচার করতে হয়, আমরা হাতেনাতে মুখে মুখে বিচার করে ফেলি কোন কোর্টও এরকম বিচার করতে পারে না এটি যদি না মানেন না তাহলে সমস্যা হবে। আমি আপনাদের কথা দিচ্ছি যেনো সঠিক প্রক্রিয়ায় বিচার হয় আমি যতটুকু সম্ভব এটি দেখবো সেখানে কোন ছাড় দিবো না।
এ সরকার চায় না অন্যায়ভাবে কোন নাগরিক নির্যাতনের শিকার হোক এটি বিধান নয় কোন মহলে বাড়াবাড়ি হয়ে তাহলে এটিরও বিচার আছে। একটু ধৈর্য্য ধরতে হবে এবং তদন্ত রিপোর্টগুলো আসার আগ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, মিডিয়ার লোকজন রয়েছেন তারাও বিষয়টি দেখছেন এখানে ভয় পাওয়ার কিছু নয়, এখানে যে কেউ হোক পুলিশ হোক কর্মকর্তা হোক যদি সে বাড়াবাড়ি করে তাহলে আইন আছে এবং সেই আইন অনুযায়ী তার বিচার হবে সেজন্য নতুন আইন বানানোর প্রয়োজন নেই।