সকাল ৯:২৪,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

করোনার টিকা নিতে সচেতনতামূলক লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার:
রেজিস্ট্রেশনের মাধ্যমে কোভিড-১৯ এর টিকা নিতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পথচারী, গাড়ি চালক, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মধ্যে লিফলেট বিতরণ করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।
বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে শহরের ট্রাফিক পয়েন্ট থেকে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় লিফলেট বিতরণ করা হয়। সিভিল সার্জন মো.শামস উদ্দিনের নেতৃত্বে লিফলেট বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ করেন সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম, সহাকারী পরিচালক ডা. মাহবুব, মেডিকাল অফিসার বিষ্ণু প্রসাদ চন্দ, জিয়াউর রহমান, ইয়াছমিন,স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ওমর ফারুক। লিফলেট বিতরণ কর্মসুচিতে একাতা প্রকাশ করে যোগদান করেন সুনামগঞ্জ পৌর সভার মেয়র মো.নাদের বখত।
সিভিল সার্জন শামস উদ্দিন বলেন, আগামী ৭ তারিখ থেকে সুনামগঞ্জে কোভিড ১৯ এর টিকা বিনামূল্যে দেয়া হবে। স্থানীয়রা যেন সুরক্ষা অ্যাপস দিয়ে রেজিস্টেশন করে টিকাদান কর্মসুচিতে অংশ গ্রহণ করেন এজন্য লিফলেট বিতরণ করা হয়েছে। আড়াইশ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতালে ৮ টি বুথে ও ১১টি উপজেলার ২২ টি টিকাদান কেন্দ্রে সরকারি ছুটির দিন ব্যতিত সকাল ৮ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত টিকাদান চলবে। পৌর মেয়র নাদের বখত বলেন, কোভিড ১৯ এর টিকা নিতে মানুষকে উদ্ভুদ্ধ করতে আজ লিফলেট বিতরণ করা হচ্ছে।