ভোর ৫:২৬,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১১ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গৃহবধূকে হত্যা করে বাড়ি পাশে ফেলে গেল দুর্বৃত্তরা

তাহিরপুর প্রতিনিধি:
তাহিরপুর উপজেলায় এক গৃহবধূকে হত্যা করে ঘরের বাইরে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। নিহত গৃহবধু আজমিনা বেগম (২৮) উপজেলার ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়নের জৈতাপুর গ্রামের শাহনুর মিয়ার স্ত্রী। মঙ্গলবার (২০ এপ্রিল) ভোর রাতের দিকে এ হত্যা কান্ডের ঘটনা ঘটেতে পারে বলে ধারণা করছে পুলিশ।
পুলিশ জানায়, আজমিনার স্বামী শাহনুর মিয়া গত এক সপ্তাহ যাবৎ ধরে জামালগঞ্জ উপজেলার একটি হাওরে ধান কাটার কাজে গিয়েছেন। সেজন্য গৃহবধূ তার ৫ বছরের ১ছেলে ও ২বছরের ১মেয়েকে সাথে নিয়ে তার বসত ঘরে একাই থাকতেন। কিন্তু মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে আজমিনার ছেলে-মেয়ের কান্নাকাটি শুনে পাশের ঘর থাকা শুশুর ও অন্যরা দৌড়ে ছুটে এসে দেখতে পায় আজমিনা ঘরে নেই।
পরে শুশুর বাড়ির লোকজন রাতে গ্রামের বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে আজমিনার সন্ধান না পেয়ে ঘরে ফিরে আসে।
ভোরে আবারো তার খুঁজে বের হলে বাড়ির পাশে রান্নাঘরের লাকড়ি রাখার মাছার নিচে গৃহবধূর মরদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে পরিবারের লোকজন থানা পুলিশকে খবর দেন।
পরে সকালে খবর পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রাজিবুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।
তাহিরপুর থানার অফিসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। নিহতের মাথায়, গালে ও গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।