বিকাল ৩:১০,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার, আটক ২

রেজুওয়ান কোরেশী,জগন্নাথপুর:
সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে চুরি যাওয়া মোটরসাইকেলসহ দুই যুবককে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা থেকে জগন্নাথপুর থানা পুলিশ গতকাল শনিবার রাতে আটক করেছে।
রোববার (২০ জুন) জগন্নাথপুর থানা সূত্রে জানা যায়, আটককৃতরা হলেন, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের কুড়িকেয়ার গ্রামের চাদ মিয়া কামালীর ছেলে জাহিদ কামালী ও একই গ্রামের মৃত আমরু মিয়া কামালির ছেলে খালিছ আহমদ কামালী।

পুলিশ জানায়, গত ৮ জুন ফেঞ্চুগঞ্জ উপজেলার দারিদ্র বিমোচন কর্মকর্তার কার্যালয়ের মাঠ সংগঠন হিসেবে দায়িত্বে থাকা আহম্মেদ মিনহাজ খোকন এর একটি মোটরসাইকেলটি (যার রেজিঃ নং মৌলভীবাজার -হ-১২-২০৪৩) চুরি হয়। এঘটনায় ফেঞ্চুগঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করা হয়েছে। গত শনিবার রাত ১০টার দিকে জগন্নাথপুরের মিরপুর বাজারে চুরি হওয়া মোটরসাইকেলটি বিক্রয়কালে গোপন তথ্যের ভিত্তিত্বে জগন্নাথপুর থানার পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ দুইজনকে আটক করে। পরে রাতেই উদ্ধারকৃত মোটরসাইকেলসহ আটককৃত দুজনকে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
জগন্নাথপুর থানার উপ-পরির্দশক (এসআই) রাজিব আহমদ জানান, আটককৃত দুই ব্যক্তি মোটরসাইকেল চুরির সঙ্গে জড়িত বলে তারা স্বীকার করেছে।