দুপুর ১:৩০,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে চুরি হওয়া ৭টি গরু উদ্ধার, আটক ৪

জগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুরে চোর সিন্ডিকেটের চার সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। অভিযানকালে পুলিশ বিশেষ একটি গোপন কক্ষ থেকে ৭টি চুরি যাওয়া গরু উদ্ধার করেছে।
গতকাল শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ৮টা থেকে আজ শনিবার (৩০ জানুয়ারি) ভোররাত পর্যন্ত পুলিশি অভিযানে গরুসহ ৪ জনকে আটক করা হয়। আজ শনিবার সন্ধ্যা ৬টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশি অভিযান চলছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে জগন্নাথপুর পৌরসভার ভবানীপুর এলাকায় এক কৃষকের গোয়ালঘর থেকে ৫টি গরু চুরি করে পিকআপ গাড়িতে তুলে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের ধাওয়ায় চোরেরা পালিয়ে গেলেও পিকআপ গাড়িটি আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ ওই গাড়ির সূত্র ধরে গতকাল শুক্রবার রাত ৮টার দিকে পৌর এলাকার আলখালাপাড় এলাকায় অভিযান চালিয়ে সানু মিয়ার বাড়িতে তল্লাশি করে একটি বিশেষ গোপন কক্ষ থেকে ৭টি গরু উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ সানু মিয়াসহ অপর তিনজনকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করে।
শনিবার সন্ধ্যায় জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, তদন্তের স্বার্থে এই মুহূর্তে আটক ৪ জনের নাম বলা যাচ্ছে না। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।