রাত ৮:২১,   বুধবার,   ২রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে তরুণীকে ধর্ষণ ও বৃদ্ধকে মারধর, আসামিদের রিমান্ড মঞ্জুর


জগন্নাথপুর প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুরে তরুণীকে অপহরণ, ধর্ষণ ও তার বাবা আনোয়ার মিয়াকে (৬৫) মারধরের ঘটনার মামলায় গ্রেপ্তারকৃত ৬ আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার (১১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন।
মামলার প্রধান শামীম আহমদকে ১০ দিনের ও লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনকে ৫ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে আদালত মামলার প্রধান আসামি শামীম আহমদের ৭ দিনের এবং অন্য আসামি লিটন মিয়া, আক্কাই মিয়া, দিলাক মিয়া, কাজল মিয়া ও আলম হোসেনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশের সুনামগঞ্জ কোর্ট পরিদর্শক সেলিম নেওয়াজ জানিয়েছেন, জগন্নাথপুরের চাঞ্চল্যকর মামলার ঘটনায় মামলার প্রধান শামীম আহমদকে ৭ দিনের ও অন্য ৫ আসামীকে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, গত সোমবার (৫ অক্টোবর) রাত ১ টায় গোতগাঁও গ্রামের বখাটে শামীম আহমদসহ কয়েক জন আলীগঞ্জ বাজারের কলোনিতে গিয়ে আনোয়ার মিয়ার মেয়ের খোঁজ করে। মেয়েকে না পেয়ে আনোয়ার মিয়াকে বাড়ি থেকে ধরে নিয়ে লোহার রড দিয়ে পেটায়।
আনোয়ার মিয়ার অভিযোগ, তার মেয়েকে জোর পূর্বক ধর্ষণ করেছে শামীম আহমদ। এই ঘটনায় পরদিন মঙ্গলবার (৬ অক্টোবর) জগন্নাথপুর থানায় মামলা ৫ জনকে আসামি করে করেছেন নির্যাতিতা মেয়ে। এজাহারভুক্ত ৫ আসামিসহ মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।