রাত ১:২৩,   মঙ্গলবার,   ১লা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে পাঁচ জয়িতাকে সংবর্ধনা

রেজুওয়ান কোরেশী, জগন্নাথপুর

জগন্নাথপুরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রকেয়া দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার দুপুরে উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে ও স্থানীয় প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদের নতুন ভবনের মিলনায়তনে বিভিন্ন ক্ষেত্রে সফল নারীদের জয়িতা সম্মাননা প্রদান ও সংবর্ধনা দেওয়া হয়েছে।

জগন্নাথপুরের ইউএনও মেহেদী হাসানের সভাপতিত্বে ও মহিলা অধিদপ্তরের প্রশিক্ষক উনু মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, নারী ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, উপজেলা মৎস্য কর্মকর্তা আক্তারুজ্জামান, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় প্রমুখ। পরে পাঁচ জয়িতাদের মধ্যে ক্রেষ্ট ও সদন বিতরণ করা হয়।

নির্বাচিত জয়িতারা হলেন অনৈতনিকভাবে সাফল্য অর্জনকারী নারী জগন্নাথপুর পৌরসভার ইসহাকপুরের লিটন মিয়ার স্ত্রী ফুলমালা বেগম, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে সফলতাকারী উপজেলা পাটলী ইউনিয়নের মক্রমপুর গ্রামের আশিক মিয়ার স্ত্রী সিতেরা বেগম, সফল জননী নারী রসুলগঞ্জ বাজারের মৃত জোগেশ চন্দ্র দাসের স্ত্রী লিলা রানী দাস, নির্যাতনের বিভির্ষিকা মুছে ফেলে নতুন উদ্যেমে জীবন সংগ্রামী নারী পৌরসভার লুদরপুরের দাবর মিয়ার স্ত্রী হাফসা বেগম ও সমাজ উন্নয়ন অবদানকারী নারী সৈয়দপুর গ্রামের মৃত সৈয়দ আশরাফ আলীর স্ত্রী জয়বুন নেছা।