Warning: Trying to access array offset on value of type bool in /home/bytetoew/newssunamganj.com/wp-content/themes/newssunamganj/header.php on line 24
জিনিস পত্রের দাম নিয়ন্ত্রণে সরকার সর্তক অবস্থানে রয়েছে-পরিকল্পনা মন্ত্রী – নিউজ সুনামগ​ঞ্জ
ভোর ৫:০৬,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জিনিস পত্রের দাম নিয়ন্ত্রণে সরকার সর্তক অবস্থানে রয়েছে-পরিকল্পনা মন্ত্রী

স্টাফ রিপোর্টার:
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, জিনিস পত্রের দাম বেড়েছে এটি অস্কীকার করার সুযোগ নেই। তবে সরকার এ ব্যাপারে খুবই সর্তক অবস্থানে রয়েছে। সরকার সব সময় চায় দেশের মানুষ ভাল থাকুক। এ জন্যই তো শেখ হাসিনা নিরলস ভাবে প্ররিশ্রম করে যাচ্ছেন।
এতো সব উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। শেখ হাসিনা ব্যবসা করে না। অন্য দেশে যে যে পন্যে দাম বেড়েছে তা উনি কমাতে পারবে না।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় সুনামগঞ্জের ছাতক উপজেলায় লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

এম এ মান্নান আরও বলেন, দেশের উৎপাদিত পণ্য ট্রাক দিয়ে বড় বড় শহরে নিয়ে ন্যায্যমূল্যে বিক্রির ব্যবস্থা করা হচ্ছে। হুহু করে যে পন্যের দাম বেড়েছে তা নিয়ন্ত্রণ করা হবে। ট্যাক্স রিভেট দিবো, ভ্যাট মওকুফ করবো, বিদেশ থেকে বিনা শুল্কে খাদ্যদ্রব্য আনার ব্যবস্থা করা হবে।

নিত্যপণ্য নিয়ে চাঁদাবাজি, সিন্ডিকেট করা যাবে না। শক্ত হাতে ধমন করে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ করবে সরকার।

প্রবাসী আওয়ামী লীগ নেতা গয়াছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ।

৮৫ লক্ষ টাকা ব্যয়ে নব নির্মিত ভবনটি আজ আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়।