দুপুর ১:২৯,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জয়শ্রীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ধর্মপাশা প্রতিনিধি:
ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে আনন্দ র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
দিবসটি উপলক্ষে জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বুধবার সকালে ৭টায় স্থানীয় দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে দুপুর সাড়ে ১২টার দিকে জয়শ্রী বাজারে আনন্দ র‍্যালী বের করা হয়। র‍্যালীটি জয়শ্রী বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‍্যালী শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাধব চন্দ্র সরকারের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মুখলেছুর রহমান খোকনের পরিচালনায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম নাজিম উদ্দিন তালুকদার, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল, সদস্য হাবিবুর রহমান প্রমুখ।
এছাড়াও অন্যানের মাঝে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।