সকাল ৯:১৯,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে ওয়ার্ল্ড ভিশনের খাতা ও মাস্ক বিতরণ

\
to sunam01611

শওকত হাসান,তাহিরপুর:
তাহিরপুরে উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের সার্বিক ব্যবস্থাপনায় রেজিস্টার শিশুদের মধ্যে খাতা ও মাস্ক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭অক্টোবর) দুপুরে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ৫ হাজার ৪শত ৫০জন ওয়ার্ল্ড ভিশনের রেজিস্টার শিশুর মধ্যে ৫জন শিশু হাতে ৫টি করে খাতা ও ৫টি করে কাপড়ের মাস্ক দিয়ে বিতরন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রায়হান কবির।
এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তাহিরপুর এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস, স্পন্সরশীপ এন্ড চাইল্ড প্রটেকশন অফিসার এনতনি রংদী, বিভিন্ন গ্রাম উন্নয়ন কমিটির সদস্য ও সাংবাদিকবৃন্দ।
উপজেলা নির্বাহী অফিসার মো: রায়হান কবির বলেন, ওয়ার্ল্ড ভিশনের শিশুদের জন্য এমন উদ্যোগ আসলেই প্রশংসনীয়, আমরা এমন কাজকে স্বাগত জানাই।
ওয়ার্ল্ড ভিশন তাহিরপুর এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস বলেন, বর্তমানে তাহিরপুরে আমাদের রেজিস্টার শিশু আছে ৫হাজার ৪শত ৫০জন, আমরা আগামী দুইদিনের মধ্যে আমাদের সকল রেজিস্টার শিশুদের মধ্যে ৫টি করে খাতা ও ৫টি করে কাপড়ের মাস্ক বিতরনের কাজ শেষ করতে পারবো বলে আশা করছি।