বিকাল ৩:৩২,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে চাকুরী স্থায়ীকরণের দাবীতে মানববন্ধন

তাহিরপুর প্রতিনিধি:
তাহিরপুরে পরিবার পরিকল্পনা কার্যালয়ের অধিনে মা ও শিশু প্রজনন স্বাস্থ্য সেবায় নিয়োজিত পেইড পেয়ার ভলান্টিয়ারদের চাকুরী দ্রুত বাস্তবায়ন ও স্থায়ী করণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯জানুয়ারি) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে উপজেলা পরিবার পরিকল্পনার কর্মরত সকল পি.পি.ভি এর আয়োজনে উপজেলা পেইড পেয়ার ভলান্টিয়ার কমিটির সভাপতি আইরিন আক্তারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা পেইড পেয়ার ভলান্টিয়ার কমিটির সাধারণ সম্পাদক শান্তনা রানী চন্দ্রের সঞ্চালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি খালেদা বেগম, সহ সভাপতি ফেরদৌসি রোজিনা, সহ সাধারণ সম্পাদক জেসমিন বেগম, সাংগঠনিক সম্পাদক তন্নি রানী রায়, অর্থ সম্পাদক পতন আক্তার, সদস্য মারুফা বেগম, আলকুমা বেগম, ফুল মালা আক্তার, শিখা রানী দাস, নুরুন্নাহার আক্তার, নাছিমা আক্তার পারভিন।
মানবন্ধনে বক্তারা বলেন, ”কাজ নাই ভাত নাই” ভিত্তিতে বিগত প্রায় দশ বছর ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পরিবার পরিকল্পনা কার্যালয়ের অধিনে আমরা সামান্য বেতনে অস্থায়ী পদ্ধতিতে কর্মরত রয়েছি। এই দশ বছরের মধ্যে আমাদের চাকুরী স্থায়ীকরণ করা হয়নি। ভলান্টিয়ারদের চাকুরী স্থায়ীকরণ, বেতন বৃদ্ধি, উৎসব, মাতৃকালীন ছুটি, মা ও শিশুর প্রজনন স্বাস্থ্যসেবা এবং চাকুরী স্থায়ীকরনের জন্য প্রধামন্ত্রীর দৃষ্টি কামনা করছি।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবিরের কাছে একটি স্বারকলিপি প্রদান করেন।