সকাল ১১:২৭,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে দুই পক্ষের তান্ডব, অপ্রতিকর পরিস্থিতি এড়াতে ফাঁকা গুলি ছুড়েছে পুলিশ

তাহিরপুর প্রতিনিধি:
তাহিরপুরে দিনে দুপুরে ফয়সাল ও বুলবুল বাহিনীর তান্ডব থামাতে গিয়ে ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ভন্ডুল করে দিয়েছে তাহিরপুর থানা পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার আনোয়ারপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়,গত ১৬ মে ফাজিলপুর গ্রামের ফয়সল আহমদ ও আনোয়ারপুর গ্রামের বুলবুল মিয়া পক্ষদ্বয়, দক্ষিণকূল গ্রামের বর্তমান ইউপি সদস্য বাবুল মিয়া ও আনোয়ারপুর গ্রামের ইসমাইল মিয়া পক্ষগণের সাথে আনোয়ারপুর বাজারের ব্যবসায়ীদের দুটি দোকান ভাঙ্গচুর, লুটপাট ও ৩ জন লোক আহত হয়।
এ ঘটনার পর থেকেই ফাজিলপুর গ্রামের (রাজাহাস বাড়ির) ফয়সল আহমদ ও আনোয়ারপুর গ্রামের বুলবুল মিয়া পক্ষগণ আনোয়ারপুর বাজার এলাকা ছাড়া হয়ে অন্যত্র বসবাস করে আসছিল।
সোমবার ফয়সল আহমদ ও বুলবুল মিয়া পক্ষগণ তাদের ৫০/৬০ জন লোক নিয়ে আনোয়ারপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ইসমাইল মিয়ার বসতবাড়িতে ভাঙ্গচুর ও হামলা চালায়। এ ঘটনায় ফয়সল আহমদের পক্ষের শামছুল হক ও ইসমাইল মিয়ার পক্ষের রফিকুল ইসলাম সহ উভয় পক্ষের দুইজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
খবর পেয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৯ রাউন্ড ফাকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।