সকাল ১১:২১,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরে মোটরসাইকেল ও ট্রলির সংঘর্ষে যুবক নিহত

তাহিরপুর প্রতিনিধি:
তাহিরপুর উপজেলায় মোটরসাইকেল ও হেড ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির চাপায় কুদ্দুস মিয়া (২১) নামের এক যুবক নিহত এবং মোটরসাইকেলে থাকা তারেক মিয়া (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।
নিহত যুবক কুদ্দুস মিয়া উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের রজনীলাইন গ্রামের জয়নাল মিয়ার ছেলে ও গুরুতর আহত যুবক তারেক মিয়া দক্ষিণ বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের আসিউর রহমানের ছেলে।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টার সময় উত্তর বড়দল ইউনিয়নের মানিগাও বাজারের উত্তর পাশে বাদাঘাট সড়কে এ ঘটনাটি ঘটে। এ খবর পেয়ে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জয়নাল আবেদীন ঘটনার স্থল পরিদর্শন করেন। তবে ঘটনার পর থেকেই ট্রলির ড্রাইভার পলাতক রয়েছে বলে জানা গেছে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানাযায়, বাদাঘাট বাজার থেকে কেনাকাটা শেষে কুদ্দুস মিয়া ও তারেক মিয়া সন্ধ্যায় মোটরসাইকেল যুগে তাদের বাড়ি যাওয়ার পথে মানিগাও বাজারের উত্তর পাশে বাদাঘাট টু বড়ছড়া সড়কে বিপরীত দিক থেকে আসা একটি হেড ট্রলি মোটরসাইকেলটিকে সরাসরি চাপা দিলে এ সময় মোটরসাইকেলের ড্রাইভার কুদ্দুস মিয়া ট্রলির নিচে চাপা পারে ঘটনার স্থলেই মারা যায়। এবং মোটরসাইকেলের পিছনে বসা তারেক মিয়া ট্রলির মধ্যে বারি খেয়ে ছিটকে পারে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাদাঘাট বাজারে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে আসলে তাদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। সুনামগঞ্জ যাওয়ার পথে বিশ্বম্ভরপুর হাসপাতালে তাদের দুজনকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুদ্দুস মিয়াকে মৃত বলে ঘোষণা করেন। এবং আহত তারেক মিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে সুনামগঞ্জ হাসপাতালে প্রেরণ করে।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনার স্থলে পরিদর্শন করেন। মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রলির ড্রাইভারকে গ্রেফতারের চেষ্ঠা চলছে।