রাত ৩:৪৭,   শুক্রবার,   ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১১ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে কিশোরী লাঞ্ছিত, ছাত্রলীগ নেতাসহ ২ জনের নামে মামলা

দিরাই প্রতিনিধি:
দিরাইয়ে এক কিশোরীকে লাঞ্ছিত করে এসিডে মুখ ঝলসে দেওয়ার হুমকি দিয়েছেন এক যুবক। বৃহস্পতিবার দুপুরে দিরাই থানা পয়েন্টস্থ সেন মার্কেটে অভি (১৮) নামের এক যুবক এই ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত অভি দিরাই চন্ডিপুর গ্রামের বাসিন্দা ও সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য নাজমুল হকের ছেল
জানা যায়, অভি ওই কিশোরিকে প্রথমে লাঞ্চিত করলে লোকজন জড়ো হন। এসময় চাচাতো ভাইকে বাঁচাতে ঘটনাস্থলে আসেন অভির চাচাতো ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সোহেল মিয়া। তিনি এসে কিশোরীকে শাসান এবং ঘটনাটি নিয়ে বাড়াবাড়ি করলে ‘এসিড দিয়ে মুখ ঝলসে দেওয়ার হুমকি দেন’। এ ঘটনায় কিশোরীর বাবা অভি ও সোহেল মিয়াকে আসামি করে দিরাই থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে উল্লেখ করা হয়, স্কুল ছাত্রী দিরাই উপজেলার একটি বিদ্যালয়ে নবম শ্রেণিতে অধ্যয়নরত। সে বৃহস্পতিবার সেন মার্কেটের একটি দোকানে যায়। সেখানে অভি ওই ছাত্রীকে যৌন হয়রানি ও লাঞ্ছিত করে। এসময় আশপাশের লোকজন সেখানে জড়ো হন। খবর পেয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সোহেল মিয়াও সেখানে উপস্থিত হন। তখন সোহেল ওই তরুণীকে ধমক দিয়ে বলেন, এ ঘটনা কাউকে জানালে এসিড দিয়ে মুখ ঝলসে দেওয়া হবে। পরে ভয়ে ওই তরুণী সেন মার্কেট থেকে বের হয়ে যায়।

ওই স্কুল ছাত্রীর বাবা বলেন, ‘সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য নাজমুল হকের ছেলে অভি মিয়া উগ্র, বখাটে, সন্ত্রাসী প্রকৃতির। আমার মেয়েকে এক বছর ধরে সে উত্যক্ত করে আসছে। আমি একাধিকবার বখাটের অভিভাবক জানিয়েও কোনো ফল পাইনি।’
মামলার বিষয়টি নিশ্চিত করে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, ‘আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।