ভোর ৫:২১,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাইয়ে স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলায় যুক্তরাজ্য প্রবাসীর বেপরোয়া স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ হওয়া ফেরিওয়ালার মরদেহ একদিন পর পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।
বুধবার(৭ জুলাই) সকাল সাড়ে ১১ টার দিকে শাহপরান বাজারের ঘাটের পাশে ভাসমান অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম বদিউজ্জামান (৫৫)। তিনি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে। এর আগে মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ইউনিয়নের শাহপরান বাজারের দক্ষিণ পশ্চিমে অবস্থিত রত্না নদীতে ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, বদিউজ্জামান পেশায় ভ্রাম্যমাণ ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। ফেরি করে টুকটাক জিনিসপত্র কেনা-বেচা করে সংসার চলত তার। মঙ্গলবার শাহপরান বাজারে গিয়ে বেচাবিক্রি শেষে নিজের ছোট নৌকায় করে বাড়িতে ফিরছিলেন তিনি। ঘটনাস্থলে পৌঁছলে ইউনিয়নের রায় বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানীর বেপরোয়া গতির স্পিডবোটটি এসে বদিউজ্জামানের নৌকায় ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হয়ে তিনি নৌকাসহ পানিতে তলিয়ে যান।
এ ব্যাপারে দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, ময়না তদন্তের জন্য ছুরতহাল রিপোর্ট সংগ্রহের পর প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।