বিকাল ৩:১৯,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দিরাই আ.লীগের সম্মেলন প্রস্তুতি কমিটিতে বাদ বিতর্কিতরা

দিরাই প্রতিনিধি:
দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়েছে। দলে অনুপ্রবেশকারী ও বিগত পৌর নির্বাচনে নৌকার বিরোধীতাকারীসহ বিতর্কিত নেতাকির্মীদের বাদ দিয়ে ২১ সদস্য বিশিষ্ঠ এ কমিটি গঠন করা হয়। এতে উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য আলতাব উদ্দীনকে আহবায়ক হিসেবে মনোনীত করা হয়েছে।
প্রথম যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রদীপ রায়। এছাড়া যুগ্ম আহবায়ক সিরা উদ দৌলা তালুকদার, এ্যাডভোকেট সোহেল আহমদ, ও লুৎফুর রহমান এওর মিয়া। শুক্রবার এই সম্মেলন প্রস্তুত কমিটির খবর তৃণমূলে নেতাকর্মীদের কাছে পৌীছলে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পোস্ট দিতে দেখা যায়।
জানা গেছে, গত ৬ মে বাংলাদেশ আওয়ামীলীগ জেলা শাখার সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, এ্যাডভোকেট অভিরাম তালুকদার, জগদীশ সামন্ত, মাহমুদুল হাসান চৌধুরী সিরাজ,মিলন মিয়া, শিবলী আহমদ বেগ,মকসদ আলম, রঞ্জিত রায়, সৌম্য চৌধুরী, গোলাপ মিয়া, হুমায়ুন রশিদ লাভলু, সমীরন সরকার,সুরত মিয়া, জাহিদ মিয়া, শৈলেন তালুকদার, শফিক মিয়া ও কুদ্দুস মিয়া।