রাত ১১:৫৬,   শনিবার,   ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

দেশে বিদেশে বিএনপি’র ষড়যন্ত্রের প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:

বিএনপি জামাতের চক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগ।

শনিবার (৫ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে সুনামগঞ্জ জেলা যুবলীগের জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপলের নেতৃত্বে রমিজ বিপণীস্থ কার্যালয় হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ট্রাফিক পয়েন্টে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয় এতে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাস, শীতেশ তালুকদার, অ্যাড‌ভো‌কেট আজাদুল ইসলাম রতন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, ফয়সল আহমদ, এনাম আহমদ, কাওসার তালুকদার প্রমুখ।

সমাবেশে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল বলেন, দেশ যেখানে জাতির পিতার কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতির সুন্দর পরিবেশ বিরাজ করছে। বড় বড় মেগা প্রকল্প সহ সারা দেশে উন্নয়নের জোয়ার বইছে। ঠিক এই সময় বিএনপি জামাত চক্র দেশ বিরোধী ষড়যন্ত্র সহ নানা অপরাধ তৎপরতা শুরূ করেছে।
লন্ডনে বসে তারেক রহমান দেশে নৈরাজ্য সৃষ্টির অপ চেষ্টাও করছে। কিন্ত যুবলীগের একটি সদস্য ও বেচেঁ থাকা অবস্থাতে সে স্বপ্ন বাস্তবায়নের কোন সুযোগ নেই। যুবলীগ রাজপথে ছিল,আছে এবং থাকবে।