সকাল ১১:২০,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

প্রয়াত ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদের বাসায়-আজিজুস সামাদ আজাদ

নিউজসুনামগঞ্জ ডেস্ক:

সিলেট সিটি কর্পোরেশনে সাবেক মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় গেলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।
বুধবার সকালে তিনি প্রয়াত বদর উদ্দিন আহমদ কামরানের বাসায় গিয়ে তাঁর স্ত্রী আছমা কামরান, ছেলে ডা. আরমান আহমদ শিপলু এবং পরিবারের সদস্যদের সাথে দেখা করেন। কামরান এ সময় তিনি বলেন, বলেন কামরান ভাই এর শূন্যতা কোন ভাবেই পূরণ করা সম্ভব নয়। অসময়ে কামরান ভাই চলে যাওয়া আওয়ামী লীগের জন্য অত্যন্ত বেদনার। দেশের এই দুর্যোগ মুহূর্তে তাঁর অনেক দরকার ছিল।

এর আগে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদেষ্টা অ্যাডভোকেট. সৈয়দ আবু নছরের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ কে শক্তিশালী করতে এবং বাংলাদেশ উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে নিজের সর্বোচ্চ দিয়ে কাজ করে যাবেন বলে আশ্বস্ত করেন।

পরে সিলেট আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের বাসায় যান। এ সময় তিনি প্রয়াত এ নেতার অবদানের কথা স্মরণ করেন। দলের দুঃসময়ে আ ন ম শফিক অতন্দ্র প্রহরীর মতো কাজ করেছেন।
মঙ্গলবার রাতে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভকেট লুৎফুর রহমানের সাথে তাঁর বাসায় সাক্ষাত করেন। এ সময় লুৎফুর রহমান আজিজুস সামাদ ডনকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।