দুপুর ১:৩১,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিএন‌পি’র স্বাধীনতার ৫০ বছর পূর্তি : বিভাগীয় ক‌মি‌টি‌তে আসপিয়াসহ পাঁচ নেতা


নিউজসুনামগঞ্জ ডেস্ক:
স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এজন্য ১০টি বিভাগীয় সমন্বয় কমিটি ঘোষণা করা হয়েছে। সিলেট বিভাগীয় কমিটির আহবায়ক করা হয়েছে সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরীকে। এছাড়া সদস্য সচিবের দায়িত্ব পেয়েছেন বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন।
মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বিভাগীয় কমিটিতে থাকা নেতাদের নাম ঘোষণা করেন।
সিলেট বিভাগীয় আহবায়ক কমিটির প্রথম সদস্য হ‌লেন, বিভা‌গের ব‌র্ষিয়ান নেতা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আসপিয়া।
সুনামগঞ্জ জেলা থে‌কে কমিটিতে দায়িত্ব পাওয়া অন্যান্য সদস্যরা হলেন- কেন্দ্রীয় সহ সাংগঠ‌নিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় সদস্য নাসির উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী।
এছাড়া জেলা ক‌মি‌টির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলও ক‌মি‌টি‌তে সদস্য হি‌সে‌বে আ‌ছেন।
কমিটি ঘোষণার সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্যসচিব ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম উপস্থিত ছিলেন।