সকাল ১১:৪৫,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বৃটেনের সঙ্গে বাংলাদেশী নাগরিকদের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে: ব্রিটিশ হাই কমিশনার

রেজওয়ান কোরেশী, জগন্নাথপুর:
ব্রিটিশ হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন বলেছেন, বাংলাদেশ একটি সুন্দর দেশ। দেশটি ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখানকার মানুষ বন্ধুসুলভ। বৃটেনের সঙ্গে বাংলাদেশী নাগরিকদের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।
বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া বাজারে বৃটেনের নাগরিকদের সমন্বয়ে প্রতিষ্ঠিত গ্রাম জেপি নামের একটি বেসরকারি এনজিও সংস্থা পরিচালিত ‘আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টার’ পরিদর্শন শেষে এক আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

‘আব্দুর রব ও আজিজুন মেডিকেল সেন্টার’ এর পরিচালক ডা: আব্দুল ওয়াদুদ কামালী’র সভাপতিত্বে আরও বক্তব্য ব্রিটিশ সরকার ও রাজনৈনিক দলের কাউন্সিলর প্রধান টম ব্রাগ, যুক্তরাজ্যপ্রবাসী আব্দুল কাসেম, এলাকার জামাল মিয়া কামালী, রুহানি কামালী প্রমুখ।

এর আগে সকাল ১১টার দিকে গ্রাম জেপি’র তত্ত্বাবধানে পরিচালিত মেডিকেল সেন্টারটি পরিদর্শন করেন হাই কমিশনার বরার্ট চ্যাটার্টন ডিকসন পরিদর্শকালে তিনি রোগীদের সঙ্গে কথা বলেন। তাঁদের খোঁজ খবর দেন। এসময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন ভাইস কন্সুলর রাহিন মঈন চৌধুরী, ম্যানেজার আহসান সাদিক, মিডিয়া কর্মকর্তা নারায়ণ দেবনাথ।