রাত ১১:৫৩,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বৈধ সরকারকে সরিয়ে বিএনপি অন্য পথে ক্ষমতায় আসতে চায় -পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

শান্তিগঞ্জ প্রতিনিধি:

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিএনপি তো আগেই বলেছে তফসিল নির্বাচন প্রত্যাখান করবে। শেখ হাসিনার বৈধ সরকারকে সরিয়ে তারা অন্য পথে ক্ষমতায় আসতে চায় বিএনপি। তারা নির্বাচনী প্রক্রিয়া বিএনপি নির্বাচন প্রক্রিয়ায় স্বস্থি বোধ করে না।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে তফসিল ঘোষণা উপলক্ষে আনন্দ শোভাযাত্রা শেষে পাগলা বাজারে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই সব কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, বিএনপি একটি রাজনৈতিক দল। তাদের কথাও আমরা সৌজন্য ভাবে শুনব তবে নির্বাচন কি ভাবে হবে সেই বিষয়টি পরিস্কার করে আইন আছে সুতরাং বাংলাদেশে আইন অনুযায়ী নির্বাচন হবে।
যুক্তরাষ্ট্রের চিঠি দেওয়া বিষয়ে মন্ত্রী আরও বলেন, নির্বাচন প্রসঙ্গে বিভিন্ন দেশ আমাদের চিঠি দিতেই পারে, সেই চিঠি আমরা পড়ব এবং দলের শীর্ষ নেতারা চিঠির জবাব দিবেন। তবে নির্বাচন সঠিক সময়ের ভিতরে হবে এতে কোন সন্দেহ নেই।

এম এ মান্নান নিজের নির্বাচনী প্রস্তুতি নিয়ে বলেন, কোন্দল কিছুটা থাকবে। কিন্তু যেহেতু নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে এ সব কিছু থাকবে না। আমি মনোনয়নের ব্যপারে শতভাগ আশাবাদী। আমি সুস্থ আছি আমি পুরোপুরি সুস্থ এবং নির্বাচনের প্রস্তুত। ট্যাকনিক্যাল বিষয়ে আমি কথা বলতে চাই না। এ ব্যাপারে আমি বেশি কথা বলতে চাইনা। আমি শুধু উন্নয়ন কাজ করতে চাই ব্রীজ কালভার্ট সড়ক উন্নয়ন করতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সহ আওয়ামী লীগ নেতা কর্মীরা৷