সন্ধ্যা ৭:৩০,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শহরে ওয়ান এডুকেশনের শাখা উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
শহরে ওয়ান এডুকেশনের শাখা উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে শহরের রিভার ভিও এলাকায় আমিন ম্যানশনের ৪ তলায় শাখার উদ্বোধন করেন পৌর মেয়র নাদের বখত।
এর আগে বাদ আসর ওয়ান এডুকেশনের কল্যাণ কামনা করে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, সাবেক কাউন্সিলর মোসাদ্দেক হোসেন বাচ্চু, আব্দুল্লাহ আল নোমান, ওয়ান এডুকেশনের ব্যবস্হাপনা পরিচালক মো.কামাল হোসেন, প্রধান নির্বাহী কর্মকর্তা সোমা তালুকদার, পরিচালক গোলাম ফারুক, উপদেষ্টা সেলিম আহমদ প্রমুখ।
ওয়ান এডুকেশন থেকে গ্রাহকরা যে সকল সেবা গুলো পাবেন তা হল, বিদেশে উচ্চ শিক্ষার জন্য ভিসা, আইলটিএস, মেডিকেল ভিসা সহ বিদেশ যাওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় সকল প্রকার সুযোগ সুবিধা।
ওয়ান এডুকেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সোমা তালুকদার বলেন, এখন থেকে আইলটিএস বা বিদেশ যেতে যে কোনও পরামর্শ পেতে আমাদের সাথে যোগাযোগ করলেই হবে, সিলেট যেতে হবে না। আইএলটিএস এবং স্পোকেন প্রশিক্ষণ দেয়ার অনেক পূর্ব অভিজ্ঞতা রয়েছে আমাদের। অনেক স্টুডেন্ট আমাদের কাছ থেকে ইংরেজী শিখে বর্তমানে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থা করছেন।