দুপুর ১:২৬,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শহরে রিস্কা চালক হত্যাঃ ঘাতক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:
পৌর শহরের পৌরসভার কার্যালয়ের সামনের সড়কে ২৫০ টাকা পাওনার জের ধরে খুন হওয়া রিস্কা চালক শুকুর আলী (২০) এর খুনি তারই বন্ধু শাকিল মিয়া (২৩) কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (০৯) ভোর রাতে শহরের বনানীপাড়া এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত শাকিল নিহত শুকুর আলীর পুরনো বন্ধু। শাকিল মিয়া সদর উপজেলার বিরামপুর গ্রামের সালাউর মিয়ার ছেলে। বর্তমাসে সে শহরের বর্নানী পাড়া এলাকায় বসবাস করত। তার বিরুদ্ধে একাধিক চুরি ও নারী নির্যাতন মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে জানা যায়।
সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান বলেন, রিস্কা চালক শুকুর আলীকে চুরিকাঘাত করে খুন করা হয়েছে বলে পুলিশের কাছে প্রাথমিকভাবে স্বীকার করেছে শাকিল মিয়া।

উল্লেখ্য, সুনামগঞ্জ পৌর শহরের ৮ নং ওয়ার্ডের মল্লিকপুর এলাকার মৃত সেজুল মিয়ার ছেলে রিকশা চালক শুকুর ও শাকিল মিয়া এক সময় একে অপরের বন্ধু ছিল। কিন্তু গত ছয়মাস আগে ২৫০ টাকা পাওনা লেনদেন নিয়ে শুকুরের সাথে শাকিলের দ্বন্দ দেখা দেয়। এর জের ধরে শনিবার সুনামগঞ্জ পৌরসভার সামনের সড়কে রিস্কা চালক শুকুর আলীকে এলাপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায় শাকিল মিয়া। শুকুর আলীকে গুরত্বর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় শাকিল মিয়ার বিরুদ্ধে শনিবার রাতে সদর মডেল থানায় খুনের মামলা দায়ের করেন নিহত শুকুর আলীর মা জাইরুন নেচ্ছ।