রাত ১:৩১,   মঙ্গলবার,   ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১লা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শহিদনূরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


স্টাফ রিপোর্টার:

বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভি ও দৈনিক সিলেটের ডাক ও সিলেট ভিউ২৪ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শহীদনুর আহমেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছেন তাঁর গ্রামের বাসিন্দারা।

শনিবার (১০ আগষ্ট) সকাল ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার বীরগাঁও গ্রামের ব্রিজে এই মানববন্ধন কর্মসূচী পালন করেছেন বীরগাঁও গ্রামের সকল শ্রেণী-পেশার মানুষ।

মানববন্ধনে গণমাধ্যমকর্মী শহিদ নূরের উপর হামলার তীব্র নিন্দা জানান তারা। এছাড়া শহীদনুর আহমেদের উপর হামলায় জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনা, হামলার সময় লুট হওয়া সংবাদ সংগ্রহের সকল সরঞ্জাম ও ব্যক্তিগত জরুরি জিনিসপত্র ফিরিয়ে দেওয়া এবং তার চিকিৎসার সকল ব্যয় হামলাকারীদের বহন করার দাবি উত্থাপন করা হয়। দাবি পূরণ না হলে আরো কঠোর কর্মসূচীর ডাক দেওয়া হবে বলে হুঁশিয়ার করা হয়।

মানববন্ধনে জিবাউল ইসলাম, সুয়েব আহমেদ সেলু, মুহিবুর রহমান, সইদুর ইসলাম, কাওসার আহমেদ ভুট্টো, রাহাত ইসলামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৬ আগষ্ট বিএনপির আনন্দ জমায়েতে পেশাগত দায়িত্ব পালনকালে আওয়ামী লীগের সাবেক পরিকল্পনামন্ত্রীর সমালোচনা করায় হামলার শিকার হন সাংবাদিক শহিদ নূর আহমেদ। শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসনাত হোসেন ও তার ভাই নুর হোসেনের ইন্ধনে তাদের স্বজনরা এই হামলা চালিয়েছেন বলে অভিযোগ শহিদ নূরের।