সকাল ৯:২০,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

শাল্লায় হামলা লুটপাটের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে দিরাইয়ে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
শাল্লা উপজেলায় হিন্দু অধ্যুষিত নোয়াগাঁও গ্রামে হামলা লুটপাট ও ভাংচুরের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে দিরাইয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ মার্চ) দুপুরের দিকে দিরাই পৌর শহরের থানা পয়েন্টে উপজেলা খেলাঘরের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উপজেলা খেলাঘরের সভাপতি সুধাসিন্ধু দাস রানা’র সভাপতিত্বে এবং সহ-সভাপতি-লালবাঁশী দাসের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র বিশ্বজিৎ রায়। এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও দিরাই প্রেসক্লাবের সাধারন সম্পাদক জিয়াউর রহমান লিটন, খেলাঘরের সাধারণ সম্পাদক প্রশান্ত সাগর দাস, উপজেলা খেলাঘরের বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক ঝুটন রায়, সাংগঠনিক সম্পাদক হিল্লোল পুরকায়স্থ ,প্রচার ও প্রকাশনা সম্পাদক ঝুটন সূত্রধর, হেলু মিয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,জগন্নাথপুর শাহজালাল মহাবিদ্যালয়ের প্রভাষক দেবাশীষ রায় রিংকু,প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আবু হানিফ চৌধুরী, সুনামগঞ্জ বেসরকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কাজী নুরুল আজিজ চৌধুরী, যুবলীগ নেতা ও মহাজন সমিতির কোষাধ্যক্ষ কামনাশীষ রায় লিটন,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, যুবলীগ নেতা বিশ্বজিৎ রায় মিঠু,পৌর যুবলীগ নেতা কনিক চৌধুরী,শিক্ষক গৌতম কুমার দাস,শ্রমিক নেতা কফিল উদ্দিন,সত্য প্রবাহ ডটকমের সম্পাদক ও প্রকাশক রুকুনুজ্জামান জহুরী, ছাত্রলীগ নেতা রাজিব রায়,সাজু তালুকদার প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, আমরা মানুষ হিসেবে চাই যে বা যারা এই ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িত তাদের আইনের আওতায় নিয়ে এসে দ্রুত বিচার ট্রাইবুন্যালের এদের বিচার করা হবে। একই সাথে যেন ভবিষ্যতে যেন এই রকম কাজ করতে আর কেউ সাহস না পায় অভিযুক্তদের দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান করা প্রয়োজন। না এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে বার বার।