সকাল ১১:২২,   বুধবার,   ২৫শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সদর উপজেলা আ.লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা

স্টাফ রিপোর্টার:
সদর উপজেলা আ.লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে পুরাতন শিল্পকলা একাডেমীতে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা হয়। সদর উপজেলা আ.লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোবারক হোসেনের সভাপতিত্বে ও সদস্য মহিবুর রহমানের পরিচালনায় এ সভা হয়।
সভায় বক্তব্য রাখেন সম্মেলন প্রতি কমিটির যুগ্ম আহ্বায়ক রাশেদ বখত নজরুল, যুগ্ম আহ্বায়ক রজন পুরকায় ঝুটন, শাহরিয়ার কবীর সায়েম, সিনিয়র সদস্য আব্দুর রশিদ, আমির হোসেন রেজা, প্রদীপ পাল নিতাই, প্রমুখ।
পরিচিতি সভায় উপস্হিত ছিলেন আব্দুল মজিদ, অলক চক্রবর্ত্তী বাপ্পা, জাকির হোসেন শাহীন, নওশাদ মছরু, নন্দু দুলাল, মারুফ আহমেদ, ফখরুল ইসলাম মেম্বার, শামসুদ্দিন, শাকিল আহমদ, আব্দুল করিম, সিতার আলী, ইসতিয়াখ আলী রিপন, মহিবুর রহমান, আ.ত.ম. তিমু, হাবিব আহমদ, শামীম, আইয়ূব সরোয়ার, রাসেল আহমদ, সুব্রত তালুকদার সেতু।
সভায় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট নিহত হওয়া বঙ্গবন্ধুরসহ তার পরিবারের সকল সদস্যের মাগফিরাত কামনা করেন। পরিচিতি সভায় সম্মেলন প্রস্তুতি কমিটির নবনির্বাচিত সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ লুৎফুর রহমান (জজ মিয়া) ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও ফ্রান্স আওয়ামীলীগের সহ-সভাপতি জসিম উদ্দীন ফারুকের অকাল মৃত্যুতে শোক প্রস্তাবের মাধ্যমে আত্মার শান্তি কামনা করা হয়।

বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে তৃণমূল পর্যায়ে দলকে সংগঠিত করার জন্য এবং খুব দ্রুত উপজেলা কমিটি গঠন করার জন্য আহ্বান জানানো হয়।
পরিচিতি সভা শেষে নবগঠিত সম্মেলন প্রস্তুতি কমিটির সকল সদস্যসহ সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘরে প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।