সকাল ৭:২৩,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জেলা আ.লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক সুফিয়ানের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার:
জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ওয়াহিদুর রহমান সুফিয়ান (৫৯) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৬ জুলাই) বাদ এশা আরপিন নগর ঈদগাহ ময়দানে জানাজা শেষে। রাত ৯টার দিকে আরপিন নগর কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় পৌর মেয়র নাদের বখত সহ শহরের বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী ও শুভানুধ্যায়ি এবং গণ্যমান্য ব্যাক্তি বর্গ অংশ গ্রহণ করেন। দাফন শেষে মরহুমের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
আজ বিকেল ৫টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন৷
তিনি দীর্ঘ দিন ধরে অসুস্থ অবস্থায় বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। হঠাৎ করে গত দুই তিন দিন আগে অবস্থার অবনতি হলে তাকে সিলেট নিয়ে যাওয়া হয়।
মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন। সাবেক এই চেয়ারম্যান সুনামগঞ্জ জেলা আওয়ামী লী‌গের সা‌বেক কৃ‌ষি বিষয়ক সম্পাদক পদে ছিলেন এছাড়া সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের ৫ বারের চেয়ারম্যান এবং সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে ওয়াহিদুর রহমান সুফিয়ানের চাচাতো ভাই ইমামুল হোসেন মখফুর বলেন, উনার জন্য আপনারা সবাই দোয়া করবেন। জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ হিসেবে তিনি সব সময় মানুষের কল্যাণে কাজ করেে গেছেন। তাকে আল্লাহ জান্নাত দান করেন সে জন্য সকলের কাছে পরিবারের পক্ষ থেকে দেয়া চান।