বিকাল ৩:১৭,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সরকার করোনা মহামারী পরিস্থিতি সফলতার সাথে মোকাবিলা করছে-পরিকল্পনা মন্ত্রী

জগন্নাথপুর প্রতিনিধি:
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার বৈশ্বিক করোন মহামারী পরিস্থিতি সফলতার সাথে মোকাবিলা করে যাচ্ছে বাংলাদেশে। এটা সম্ভব হয়েছে জাতির জনকের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের জন্য।
শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে জগন্নাথপুর উপজেলায় নিরাপদ পানি সরবাহ ও স্যানিটেশন ব্যবস্হা উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইন – পিট ল্যাট্রিন বিতরন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য এ সব কথা বলেন মন্ত্রী।
পরিকল্পনা মন্ত্রী আরও বলেন, আর একটি ঘরেও নিরাপদ পানি ও ল্যাট্রিন অভাববোধ করতে হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর এলাকার পিছিয়ে পড়া মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা হাওর অঞ্চলকে উন্নয়নের জন্য কাজ করছি। আর কিছু দিন পর সকল উন্নয়ন কর্মকান্ড দৃশ্য মান হবে আশাবাদ ব্যাক্ত করেন মন্ত্রী।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সিদ্দিক আহমেদ,জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুর রব সরকার।
পরে জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুপুর ১২ টার দিকে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান রচিত আত্মজীবনী স্মৃতিময় দিন গুলোর বই প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বইয়ের মোড়ক উন্মোচন করেন মন্ত্রী।