সকাল ৯:২৮,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সরকার হাজার হাজার গৃহহীন পরিবারের মুখে হাসি ফুটিয়েছে- রফিকুল আলম জোয়ার্দার সৈকত

স্টাফ রিপোর্টার:
কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত বলেছেন, একটি অসাম্প্রদায়িক চেতনার দেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ণে আমাদের সংগঠনের নেতাকর্মীরা সেই স্বপ্ন দেখতে হবে।
সোমবার (৪ অক্টোবর) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনিএসব কথা বলেন।
তিনি আরোও বলেন, সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন করছেন। সেসব উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে সেসব কর্মকান্ডে যুবলীগ সম্পৃক্ত থাকতে হবে। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুুল হোসেন খান নিখিলের দিক নির্দেশনায় জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার কাজে যুবলীগের নেতাকর্মীদের এগিয়ে আসতে হবে এবং বিগত সময়ে হেফাজত ও মৌলবাদের তান্ডব সারাদেশের মানুষ দেখেছে। এসব অপতৎপরতা থেকে রক্ষার দায়িত্ব যুবলীগের। যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা তা প্রতিহত করতে হবে। আওয়ামীলীগ সরকার হাজার হাজার গৃহহীন পরিবারের মুখে হাসি ফুটিয়েছে। সেই ধারাবাহিকতায় যুবলীগের উদ্যোগে খুব শিঘ্রই সুনামগঞ্জের ১২টি উপজেলায় গৃহহীন পরিবারের মধ্যে গৃহনির্মাণ করে দেয়া হবে।
জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খাইরুল হুদা চপলের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মঞ্জু আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডা. রেজাইল করিম, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া প্রমুখ। বর্ধিত সভায় জেলার ১২ উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।