সন্ধ্যা ৬:২৮,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের ৫ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ পৌছে দিলেন হুসনা হুদা!

নিজস্ব প্রতিবেদক :
স্মরণকালের ভয়াবহ বন্যায় সুনামগঞ্জের ক্ষতিগ্রস্ত ৫ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সুনামগঞ্জ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসনা হুদা।

মঙ্গলবার রেডক্রিসেন্ট সোসাইটির সহযোগিতায় ও নিজ ব্যাক্তিগত উদ্যোগে সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় গিয়ে এসকল বিতরণ করেছেন তিনি। বিতরণকালে খাবার সামগ্রীর পাশাপাশি সুরক্ষা সামগ্রী ও ঘর মেরামতের সরঞ্জাম প্রদান করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ উইমেন্স চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক রিমিনা আক্তার, সদস্য তাজরিন চৌধুরী, যুবলীগ নেতা পাভেল আহমদ, ফখরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন আহমেদ, মোল্লাপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার শফিকুল ইসলাম প্রমুখ।

বিতরণকালে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসনা হুদা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের সবাইকে নির্দেশ করেছেন বানভাসি মানুষের পাশে দাড়াতে। তিনি দলের প্রতিটা নেতাকর্মীকে এই দুর্যোগে অসহায় মানুষের খবরাখবর ও তাদের যেকোন প্রয়োজনে পাশে থাকার কথা বলেছেন।

তিনি আরও বলেন, এবারের বন্যা সুনামগঞ্জের স্মরণকালের বন্যা ছিল তাই আমাদের সবার দায়িত্ব এখন তাদের পাশে দাঁড়ানো। আমি যেভাবে দাঁড়িয়েছি সমাজের সকল বিত্তবানদের উচিত তাদের পাশে দাঁড়ানো। এ বন্যায় আমাদের অসহায় ও গরীব মানুষের অনেক ক্ষতি হয়েছে তাই আমাদের সবাইকে একত্রিত ভেদাভেদ ভুলে সবাইকে এগিয়ে আসতে হবে।