বিকাল ৫:১৮,   মঙ্গলবার,   ২৪শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২১শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জে আরও ৬ হাজার ডোজ ভ্যাকসিন পৌছেছে

স্টাফ রিপোর্টার:
দ্বিতীয় ধাপে চীনের উৎপাদিত সিনো ফার্মার করোনার ভ্যাকসিন ৬ হাজার ডোজ সুনামগঞ্জে এসে পৌঁছেছে। শুক্রবার (১৮ জুন) সকালে কঠোর পুলিশি নিরাপত্তায় ফ্রিজার ভ্যানে করে দশটি কার্টুনে ৬ হাজার ডোজ ভ্যাকসিন সুনামগঞ্জের ইপিআই ভবনে পৌঁছেছে।
পরে সুনামগঞ্জ ইপিআই ভবনের প্রাঙ্গনে ভ্যাকসিন কো-অডিনেটর এসিস্ট্যান্ট অফিসার মো.সবুজ সরদারের কাছ থেকে করোনা ভাইরাসের ৬ হাজার ভ্যাকসিন আনুষ্ঠানিক ভাবে জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামস উদ্দিন করোনার ভ্যাকসিন গ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জয়নাল আবেদীন সহ জেলা স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
ভ্যাকসিন হস্তান্তর করার পর সেগুলো দ্রুত সুনামগঞ্জ শহরে জেলা ইপিআই ভবনের একটি বিশেষায়িত ফ্রিজার কক্ষে সংরক্ষণ করা হয়। এবং সেখানেও নিরাপত্তার জন্য পুলিশের একটি টিমও মোতায়েন করা হয়েছে।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, আজকে সকালে ৬ হাজার করোনার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌছেছে। আমরা সরকারি যে নীতি মালা আছে সেই অনুযায়ী আগামীকাল শনিবার থেকে ২য় ধাপে সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে করোনা ভ্যাকসিন দেওয়া হবে।
তিনি আরো বলেন, যে ৬ হাজার ভ্যাকসিন সুনামগঞ্জে এসে পৌছেছে সেগুলো শুধু সদরে দেওয়া হবে পরবর্তীতে যদি বেশি করে ভ্যাকসিন আসে তাহলে প্রত্যেক উপজেলায় উপজেলায় দেওয়া হবে।