রাত ৪:৫৪,   রবিবার,   ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জ জেলা আ.লীগের বর্ধিত সভা ১২ মার্চ

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা আগামী ১২ মার্চ (শনিবার)। জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল জানান, জেলা কমিটি সভা করে বর্ধিত সভা কি ভাবে সফল করা যায় সার্বিক বিষয় নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

তবে বর্ধিত সভার সম্ভাব্য স্থান হিসেবে নির্ধারণ করা হয়েছে জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তন। সেখানে বিশেষ এ বর্ধিত সভা হওয়ার কথা রয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ আজাদ ডন।

উল্লেখ্য, দীর্ঘ প্রায় ১৯ বছর পর ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।
ঐ দিন শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে দিন ব্যাপি সম্মেলন হওয়া পর মতিউর রহমানকে সভাপতি ও ব্যারিস্টার এম এনামুল কবির ইমনকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষনা করেন তৎকালিন সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম।

পরে তিনি সভাপতি ও সাধারণ সম্পাদকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটির গঠনের নির্দেশ দেন।

পূর্ণাঙ্গ কমিটি গঠন নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে দেখা দেয় মত বিরোধ। এ নিয়ে কমিটি গঠন করতে পেরিয়ে যায় প্রায় দুই বছর।
২০১৮ সালে জেলা আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশক্রমে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা ৭৫ সদস্য বিশিষ্ট কমিটি তিন বছরের জন্য অনুমোদন দেন।