বিকাল ৫:২০,   সোমবার,   ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২০শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

২২ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত, বাইপাসে বসবে পুলিশের চেকপোস্ট

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ-ঢকা সড়কে চলাচলকারী দূরপাল্লার বাস থামিয়ে চাঁদাবাজির অভিযোগে চলমান সুনামগঞ্জ – ঢাকা রুটে ধর্মঘট আগামী ২২ সেপ্টম্বর পর্যন্ত স্থগিত করেছেন পরিবহন শ্রমিক ইউনিয়ন নেতারা।
রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে সাধারণ সম্পাদক নুরুল হক।
তিনি জানান, প্রশাসনের আশ্বাসে আমরা আপাদত ধর্মঘট ২২ সেপ্টম্বর পর্যন্ত স্থগিত করেছি, তারমধ্যে আমাদের সমস্যা সমাধান না হলে ২২ সেপ্টম্বর পর আবারও লাগাতার ধর্মঘট পালন করা হবে।
এর আগে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সিলেটের বাইপাস রোডে চাঁদাবাজি বন্ধে পুলিশের চেকপোস্ট বসা এবং কোন রকম হয়রানি ছাড়া যাত্রী সেবা দিতে নজরদারি বৃদ্ধির আশ্বাস দেয়া হয়।
দুপুর ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দদের সাথে এক জরুরী সভায় করে প্রশাসন। সভায় পরিবহন শ্রমিক নেতার তাদের দাবিগুলো উপস্থাপন করলে এমন সিদ্ধান্তের কথা জানান জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে নেতৃবৃন্দের সাথে সভা করেছি, আমরা তাদের বলেছি দুরপাল্লার বাস চলাচলে চাদাবাজি বন্ধে সিলেটের বাইবাস রোডে পুলিশে চেকপোস্ট বসানো হবে এবং যাত্রী পরিবহনে যে চালকদের কোন হয়রানির শিকার না হতে হয় সেজন্য নজরদারী বৃদ্ধি করা হবে।