রাত ১:২৪,   বৃহস্পতিবার,   ২৬শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১০ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২২শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছিনতাই হওয়া গাড়ি ও শিশু সিলেট  কদমতলি থেকে উদ্ধার

ছাতক প্রতিনিধি:
জেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে শিশুসহ ছিনতাই হওয়া সেই মাইক্রোবাস (নোহা) গাড়িটি ও শিশুকে পাওয়া গেছে। বেলা ৩ টার দিকে প্রথমে সিলেটের কদমতলী এলাকায় গাড়ি ফেলে দুষ্কৃতিকারীরা শিশু হালিমাকে (৫) নিয়ে পালিয়ে গেলে সাড়ে ৪ টার দিকে ওই শিশুকেও উদ্ধার করা হয়।
ছিনতাই যাওয়া গাড়ির নম্বর ঢাকা মেট্রো ৫৩-১২১৫। আর এ গাড়ির ভিতরেই বসে ছিলো পাঁচ বছর বয়সী শিশু হালিমা। গাড়ির সাথে তাকেও পাওয়া যাচ্ছিলো না। সে গোবিন্দগঞ্জ শহিদপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে।
উদ্ধারের পর শিশুটিকে জড়িয়ে ধরে আদর করছেন বাবা। শিশু ও গাড়িটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার (ওসি) মনিরুল ইসলাম। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।


দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, প্রথমে সাড়ে ৩ টার দিকে সিলেট নগরীর কদমতলি এলাকায় গাড়িটি পাওয়া যায়। এসময় স্থানীয়রা গাড়িটিকে ধাওয়ায় করলে দুষ্কৃতিকারীরা শিশুকে নিয়ে পালিয়ে যায়। স্থানীয় এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে আমাদের দক্ষিণ সুরমা থানা এবং ছাতক থানার যৌথ অভিযানে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় একজনকেও গ্রেপ্তার করা হয়েছে।# সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গবিন্দগঞ্জ থেকে শিশুসহ একটি মাইক্রোবাস ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এর আগে দুপুরের দিকে অভিভাবকরা গবিন্দগঞ্জ বাজার পয়েন্টে সাদা রঙয়ের একটি মাইকক্রোবাসে (নোহা) শিশু হালিমাকে (৫) রেখে মিষ্টি কেনার গেলে ফিরে এসে দেখেন গাড়ি নেই। হারিয়ে যাওয়া গাড়ির নম্বর ঢাকা মেট্রো ৫৩-১২১৫। আর এ গাড়ির ভিতরেই বসেছিলো পাঁচ বছর বয়সি শিশু হালিমা। গাড়ির সাথে তাকেও পাওয়া যাচ্ছে না। সে গবিন্দগঞ্জ শহিদপুর এলাকার মিজানুর রহমানের মেয়ে।