বিকাল ৩:৫২,   শুক্রবার,   ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

তাহিরপুরের বাদাঘাট বাজারে সোনালী ব্যাংকের ১২৩২তম শাখার উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
প্রত্যন্ত এলাকায় সোনালি ব্যাংকের সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে সোনালী ব্যাংক পিএলসির ১২৩২তম শাখার উদ্বোধন করা হয়েছে।
আজ রবিবার সকালে ফিতা কেটে শাখার উদ্বোধন করেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফজাল করিম।

সোনালী ব্যাংক সুনামগঞ্জ প্রিন্সিপাল শাখার ডেপুটি ম্যানেজার হিমাংশু আচার্যের সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের সিলেট বিভাগের জেনারেল ম্যানেজার মো. দেলোয়ার হোসেন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মো. আফজাল করিম বলেন, আরো বলেন, স্বাধীনতা পরবর্তী পর থেকে এখন পর্যন্ত বাংলাদেশের অর্থনীতির ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই সাথে বাংলাদেশ এখন বিশ্বের ৪১ তম বড় অর্থনৈতিক দেশ। এবং স্বাধীনতার ৭২ সালে বাংলাদেশের বাজেটের পরিমাণ ছিল ৭শ৮৬ কোটি টাকা বর্তমানে সেটি ৭ লাখ কোটি টাকার উপরে। বাংলাদেশের সবকটি অর্থনৈতিক ইনডিকেটর ব্যাপক উন্নতি হয়েছে। সব মিলিয়ে বাংলাদেশের পিডিপি প্রায় ৫শ বিলিয়ন ডলারের সমান আমরা আশা করছি যেভাবে অর্থনীতি এগিয়ে যাচ্ছে খুব শীঘ্রই এটি ১ ট্রিলিয়ন ডলার বাজেটে উন্নীত হতে পারে। তিনি আরো বলেন বাংলাদেশ সরকারের দেশের ডিজিটাল সেবা এবং সোনালী ব্যাকের সুযোগ সুবিধা প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে এই শাখা খোলা হয়েছে। সোনালী ব্যাংক গতানুগতিক ধারা থেকে বের হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে কাজ করছে।