সন্ধ্যা ৭:২৬,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ধর্মপাশায় বিজয় দিবস উদযাপন


ধর্মপাশা প্রতিনিধি:
সুনামগঞ্জের ধর্মপাশায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বিজয়ের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু করা হয়।
বুধবার সকাল সাড়ে ছয়টায় ধর্মপাশা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অবস্থিত উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও থানা পুলিশ। পরে একে একে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। এদিকে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদলের পক্ষ থেকেও শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন থেকেও ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে সকাল আটটায় উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন। এ সময় উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান, ধর্মপাশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার, ধর্মপাশা থানার ওসি দেলোয়ার হোসেন।