বিকাল ৩:৩১,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেটে ডাকা পরিবহন ধর্মঘট সুনামগঞ্জে প্রত্যাখান

স্টাফ রিপোর্টার:
আগামী ২২, ২৩ ও ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের গণপরিবহন ও পণ্যপরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ দেয়া পরিবহন ধর্মঘটের সিদ্ধান্তকে প্রত্যাখান করেছে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।
শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেলে বিজয়ের মাসে কোনো পরিবহন র্ধমঘটকে সমর্থন না করার বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল মুকিত মকুল।
তিনি জানান, আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সিলেট বিভাগের পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। আমরা উক্ত পরিবহন র্ধমঘট সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি প্রত্যখান করছি। বিজয়ের মাসে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি কোনো পরিবহন র্ধমঘটকে সমর্থন করে না। ধর্মঘটের তারিখে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অন্তভুক্ত সকল গনপরিবহন চলাচল করবে। তারা চায় ভোলাগঞ্জ পাথর কোয়ারির দিকে ট্রাক চললাম খুলে দেয়া হোক। কিন্তু এটি সরকারি সিদ্ধান্ত এটার সাথে আমাদের কোনও যোগাযোগ নেই।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মুহিব উদ্দিন চৌধুরী বলেন, বিজয়ে মাসে আমরা সব রকমের পরিবহন ধর্মঘটকে প্রত্যাখ্যান করি। তাই আগামী ২২, ২৩, ২৪ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার সকল গাড়ি চলাচল করবে।