বিকাল ৩:২৯,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জেলা পরিষদ সদস্য ছাব্বির আহমেদ আর নেই

জগন্নাথপুর প্রতিনিধি:
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগের সহ–সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সাবেক ফুটবলার সৈয়দ ছাব্বির আহমেদ (৬০) মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলে এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগাহী রেখেই গেছেন।
শনিবার সকাল সাড়ে ছয়টায় সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, সৈয়দ ছাব্বির আহমেদ করোনা উপসর্গ নিয়ে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেলে গত ৩০ নভেম্বর তার করোনা পজিটিভ ধরা পড়ে। পড়ে তিনি সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১০ ডিসেম্বর করোনা নেগেটিভ রিপোর্ট আসলেও তাঁর শারিরীক নানা অসুবিধা রয়ে যায়। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা গ্রহণ করেন।আজ সকালে প্রচন্ড শ্বাসকষ্ট ও বুকে ব্যথা নিয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
তার চাচাতো ভাই রুমেল মিয়া জানান, করোনা উপসর্গ দেখা দেওয়ার পর থেকে তার শারিরীক অবস্থার অবনতি ঘটতে থাকে। একের পর এক উপসর্গ দেখা দেয়। যে কারণে করোনা নেগেটিভ রিপোর্ট আসলেও তিনি আর সুস্থ হয়ে উঠতে পারেননি। আজ বিকেলে আলীয়া মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌর মেয়র মিজানুর রশিদ ভূঁইয়া, সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমেদ মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হক, আবদুল কাইয়ুম মশাহিদ, উপজেলা শ্রমিক লীগ আহ্বায়ক নুরুল হক, উপজেলা আওয়ামী লীগের
যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সুজিত রায়,সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, বদরুল ইসলাম, প্রচার সম্পাদক আবুল জব্বার, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন সহ সভাপতি সাইফুল ইসলাম রিপন সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম প্রমুখ।