দুপুর ১:২৪,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৭শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চ্যালেঞ্জ নিতে এসেছি,নেত্রীর প্রতি আস্থা রাখুন-আজিজুস সামাদ ডন

নিউজসুনামগঞ্জ ডেস্ক:
নিজভূমিতে মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। তিনি বেশ কিছু কর্মসূচি শেষে পারিবারিক কবর স্থানে শ্রদ্ধা নিবেদন করেন এবং জিয়ারত করেন।

মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ অফিসে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সব সংগঠনের সাথে করোনা সচেতনতা বৃদ্ধি’র জন্য মাস্ক বিতরণ করেন তিনি। এর আগে সকালে সিলেট থেকে যাত্র শুরু করে সৈয়দপুরে পৌঁছান তিনি। সৈয়দ শামসুদ্দিন (র:) মাজার জিয়ারতের মাধ্যমে দিনের কর্মসূচি শুরু করেন ডন। সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের সদস্য সৈয়দ ছাবির মিয়ার কবর জিয়ারত করেন এবং পরিবারের সদস্যদের সাথে সমবেদনা জ্ঞাপন করেন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সিদ্দিক আহমদ কে দেখতে যান। সেখান থেকে সদ্য প্রয়াত আওয়ামীলীগ নেতা আনিছ আলীর কবর জেয়ারত করেন। উপজেলা আওয়ামীলীগের অফিসে গেলে আবেগময় পরিবেশের সৃষ্টি হয়। তিনি সবার সাথে করোনা সচেতনতা বৃদ্ধি নিয়ে আলোচনা করেন।

এ সময় তিনি বলেন, বিস্ময়কর সাফল্যের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। নেত্রীর প্রতি ভরসা রেখে দলের জন্য কাজ করতে হবে। তিনি চ্যালেঞ্জ নিতে এসেছি, নেত্রীর প্রতি আস্থা রাখুন, সাফল্য আসবেই।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীর প্রচার সেলের সদস্য, এনবিএর প্রেসিডেন্ট, মুমতাহিনা রীতু, রাইয়ান সামাদ আজাদ ও আজমাঈন সামাদ আজাদ এ সময় উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মিন্টু রঞ্জন ধর, সাংগঠনিক বদরুল ইসলাম, প্রচার আব্দুল জব্বার, মেয়র মিজানুর রশীদ, ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাবিবুর রহমান, পৌর সভাপতি ছালিক আহমদ পীর, আমিনুল ইসলাম, সৈয়দ তানিন, সৈয়দ এহসান সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।