সকাল ৯:৩৬,   সোমবার,   ৩০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চলন্ত বাসে ধর্ষণ চেষ্ঠা, ছাতক থেকে আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:
দিরাই উপজেলায় বাসে ধর্ষণ চেষ্টা মামলার আসামি বাস চালকের সহকারী রশিদ আহমদকে গ্রেপ্ততার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
সোমবার (২৮ ডিসেম্বর) ভোরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বুরাইয়ারগাঁও থেকে বাসের হেলপারকে গ্রেফতার করা হয়েছে।

সুনামগঞ্জ মিনিবাস মালিক সমিতির যুগ্ম সাধারন সম্পাদক মুকিত মুকুল জানান, ধর্ষণ চেষ্টা মামলার আসামি বাস চালকের সহকারী রশিদ আহমদকে গ্রেপ্ততার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন। এতে আমরা সহযোগিতা করেছি। আমরাি এই ধরণের ন্যাক্কার জনক পক্ষে নই। প্রচলিত আইনে অপরাধীদের বিচার হোক এটা আমরা সব সময় চাই।
উল্লেখ্য,গত শনিবার বিকেলে সিলেট থেকে দিরাইর উদ্দেশ্যে ছেড়ে আসা সিলেট (জ-১১০৭২৩) একটি যাত্রীবাহী বাসে আত্মীয়ের বাড়ি সিলেটের লামাকাজি থেকে নিজ বাড়ি দিরাইয়ে আসার জন্য বাসে ওঠেন ওই শিক্ষার্থী। বাসটি সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে আসলে ওই মেয়ে ছাড়া গাড়িতে আর কোনো যাত্রী না থাকায় বাসের চালক ও হেলপার মিলে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি সম্ভ্রম বাচাঁতে লাফ দিয়ে সড়কে পড়ে আহত হয়। আহত অবস্থায় গ্রামবাসী তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কসমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে গত ঐ দিন রাতে দিরাই থানায় ৩ জনকে আসামী করে ধর্ষন চেষ্ঠা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে বাসের চালক হেলপার পলাতক ছিল। এ ব্যাপারে পুলিশ সুপার মিজানুর রহমান, পিআইবি তাকে ভোরে গ্রেফতার করেছে। পরে যে থানায় মামলা রয়েছে সংশ্লিষ্ট থানায় তাকে হস্তান্তর করা হবে।