সকাল ৭:২৮,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জামালগঞ্জ প্রথম করোনা টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ


জামালগঞ্জ প্রতিনিধি :
জামালগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে করোনা ভাইরাসের টিকা দেওয়ার কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। রোববার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভ্যাকসিন কার্যক্রম উদ্বোধন করা হয়।
উপজেলার মধ্যে প্রথম করোনা ভ্যাকসিন নেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইতবাল আল আজাদ।
এছাড়া ভ্যাকসিন গ্রহণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ দেব ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. মঈন উদ্দিন আলমগীর। ভ্যাকসিন গ্রহণের পর প্রত্যেককে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানি আফিন্দী রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, ডা.আনোয়ার হোসেন শিশির, প্রেসক্লাব সভাপতি ওয়ালীউল্লাহ্ সরকার, জামালগঞ্জ হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মকর্তা এবং কর্মচারী বৃন্দ।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন মো. মঈন উদ্দিন আলমগীর, উপজেলা চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং আমি ভ্যাকসিন গ্রহণ করি। আমার কোন পার্শপ্রতিক্রিয়া হয়নি। আমাদের বাইরে রেজিস্ট্রেশনকৃত ৩৩ জনের মধ্যে দুপুর পর্যন্ত ২৩ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে। যাদের মধ্যে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। রেজিস্ট্রেশনকৃত ব্যক্তিদের প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত ভ্যাকসিন দেওয়া হবে।
উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ বলেন, আমি সর্ব প্রথম কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া জননেত্রী শেখ হাসিনাকে। যিনি হাওরবাসীকে করোনা ভাইরাসের ভ্যাকসিন উপহার দিয়েছেন। এ মূহুর্তে সারা বিশ্বে করোনা ভাইরাস আতংকের নাম। শুরু থেকে সম্মুখসারির যোদ্ধা হিসাবে মানুষের পাশে ছিলাম। আজ জামালগঞ্জ উপজেলায় প্রথম ভ্যাকসিন গ্রহণ করে নিজেকে গর্বিত মনে হচ্ছে। আমি চাই প্রত্যেক নাগরিক যেন ভ্যাকসিন নিতে আগ্রহী হন।