সকাল ৭:৩৪,   রবিবার,   ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

জগন্নাথপুরে দ্বিতীয় দিনে টিকা নিলেন ৫৯ জন

জগন্নাথপুর প্রতিনিধি:
করোনাভাইরাস প্রতিষেধক ভ্যাকসিন কার্যক্রমের দ্বিতীয় দিনে সোমবার (৮ ফেব্রুয়ারি) জগন্নাথপুরে টিকা নিয়েছেন ৫৯ জন। সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনটি টিকাদান কেন্দ্রে আগ্রহীরা টিকা নেন। সরকারি, বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মসুচীর পাশাপাশি সাধারণ মানুষ টিকা নিয়েছেন। প্রথম দিন টিকা নিয়েছিলেন ৬০জন। এরমধ্যে পুরুষ ৪৪ ও ১৬জন নারী। দ্বিতীয় দিনে আজ ৫৯ জন টিকা নেন। তারমধ্যে পুরুষ ৪১ জন ও নারী ৮ জন। এদিকে গত দুইদিনে যারা টিকা দিয়েছেন তাঁরা সবাই সুস্থ রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, প্রথম ধাপে উপজেলায় ৮ হাজার ৮শ’ করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়া গেছে। এরমধ্যে ৪ হাজার ৪শ’ জনকে এই ভ্যাকসিন দুইবার করে দেওয়া হবে। এরই মধ্যে ১৮৩ জন টিকা নিতে আগ্রহী নিবন্ধন করেছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুদন ধর জানান, গত দুইদিনে জগন্নাথপুরে ১১৯ জন টিকা নিয়েছেন। তাঁরা সবাই সুস্থ আছেন। মানুষ উৎসাহিত হয়ে টিকা দিচ্ছেন। জীবন সুরক্ষায় এই টিকা সবার জন্য দরকার। তিনি আরও জানান, প্রতিটি টিকাদান কেন্দ্রে দুইজন প্রশিক্ষিত স্বাস্থ্য কর্মী ও চারজন করে স্বেচ্ছাসেবক রয়েছেন।