বিকাল ৫:২১,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

পিতা-স্ত্রী-সন্তানকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার:
টিউবওয়েলের হাতল দিয়ে মেরে ৯ মাসের কন্যা সন্তানসহ পিতা ও স্ত্রীকে হত্যার দায়ে আলফু মিয়া (৪২)কে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ে আসামিকে ২০ হাজার টাকার অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেন আদালত।
বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় প্রদান করেন।
মামলার এজাহারে বলাহয়, ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে আসামি আলফু মিয়া স্ত্রী বিউটি বেগম ও ৯ মাসের কন্যা সন্তান আলিফাকে মারধর করলে দণ্ডপ্রাপ্ত আসামির পিতা আলা উদ্দিন (৭০) শান্ত করার জন্য তাদের ঘরে গেলে আসামি টিউবওয়েলের হাতল দিয়ে মারাত্বক জখম করে পরবর্তীয়ে চিৎকারে আশেপাশে লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘরের দরজা ভেঙে পিতা স্ত্রী ও কন্যা সন্তানের রক্তাক্ত লাশ মাটিতে পড়ে থাকতে দেখে এসময় পাশে টিউবওয়েলের হাতলটিও পাওয়া যায়। এসময় পুলিশ আলফু মিয়াকে আটক করে পরবর্তীতে আসামির ছোটভাই মো. শাহজাহান বাদী হয়ে মামলা করলে, পুলিশ আদালতে চার্জশীট দাখিল করে দীর্ঘ যুক্তিতর্ক শেষে আদালত আজ বৃহস্পতিবার আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।
অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর জিয়াউর ইসলাম বলেন আসামি বিরুদ্ধে আনা অভিযোগগুলো প্রমাণিত হওয়ায় আদালত আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন।