সকাল ১১:২৬,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নবী করিমের (সা:) নামে কুৎসা রটনাকারীদের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাবো- বাবুনগরী

দিরাই প্রতিনিধি:
দিরাইয়ে হেফাজতে ইসলাম দিরাই উপজেলা শাখার আয়োজনে শানে রিসালাত সম্মেলনে হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী বলেন,ইসলামের বিরুদ্ধকারীরা কোনকালেও টিকে থাকতে পারেনি। নমরুদ, ফেরাউনরাও ইসলামের বিরোধীতা করে উৎখাত হয়েছে, ইসলামের দুষমন আবু জাহেল নবীজীর বিরোধতিা করে টিকতে পারে নাই।
সোমবার (১৫ মার্চ) বিকেলে দিরাই পৌর শহরের স্টেডিয়াম মাঠে হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আবু জাহেলের প্রেতাত্মা ফান্সের প্রেসিডেন্ট মাক্রোঁ নবীজীকে নিয়ে ব্যাঙ্গ করেছে, ভারতের কসাই মোদী মুসলামানদের কেটে কেটে হত্যা করেছে তারাও টিকতে পারবে না। ইসলাম বিদ্বেষী কসাই-মোদী,নবী প্রেমিকদেও চিশত্র তাকে কোনদির বাংলাদেশে ঢুকতে দেয়া যাবে না, যারা নবীর নামে কুৎসা রটনা কারীদের, বিরুদ্ধাচারন করে, তাদের বিরুদ্ধে সংসদে আইন পাশের মধ্য দিয়ে র্সবোচ্চ শাস্তি মৃত্যুদন্ড বিধান রাখতে হবে। তিনি বলেন, আমাদের আন্দোলন ক্ষমতার জন্য নয়, দুনিয়ার মাটিতে নবীজীর সম্মান রক্ষার আন্দোলন চালিয়ে যাবে, প্রয়োজনে রক্ত ঝড়াবে বাংলাদেশ হেফাজতে ইসলাম।
শানে রিসালাত সম্মেলনে যোগ দিতে হেলিকাপ্টার যোগে দুপুর ১টায় মজলিশপুরস্থ হ্যালিপ্যাডে অবতরন করে সমাবেশ স্থলে পাশে হাফিজিয়া হুসাইনিয়া মাদ্রসায় পৌছেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ আহমদ বাবনগরীসহ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনির সহ হেফাজতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
বিকেলে সমাবেশস্থলে পৌছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতারা। মাওলানা শেখ আজিজুর রহমানের সভাপতিত্বে ও সিনিয়র

  • সহ সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মুক্তার হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য যুগ্ম মহাসচিব মামুনুল হক বলেন, নবীজীর দুষমন, নবীজিকে নিয়ে কুটুক্তিকাীরদের মৃত্যুদন্ডের বিধান পাশ করতে হবে, এ দাবী আদায়ে প্রয়োজনে নবী প্রেমিকরা রক্ত ঝড়াবে। নবীর দুষমন ও কটুক্তিকারী আমাদের জানের দুষমন উল্লেখ করে তিনি বকলেন, নবীজির দোষমনদের খতম করা হবে ঈমান। আমাদের কথা স্পষ্ট মৃত্যুদন্ড কার্যকর করা আদালত ও শাসক দলের, মুসলিম দেশ হিসেবে যদি তা না করা হগয় তাহলে রাষ্ট্র ব্যর্থতার পরিচয় দেবে। দাবী একটাই মৃতুদন্ডের আইন পাস করতে হবে।
    সমাবেশে এ ছাড়াও বক্তব্য রাখেন, সাবেক এমপি মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, মাওলানা সোয়েব আহমদ, মুফতি সফিকুল আহাদ প্রমুখ।