সকাল ৯:২৪,   শনিবার,   ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ,   ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ,   ২৪শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

নিউসুনামগঞ্জ ডটকমের প্রধান সম্পাদক তারেককে সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার:
নিউসুনামগঞ্জ ডটকমের প্রধান সম্পাদক মাহমুদুর রহমান তারেককে সংবর্ধনা প্রদান করা হয়েছে নিউজসুনামগঞ্জ ডটকম পরিবারের পক্ষ থেকে।
বুধবার ( ১৭ মার্চ) রাতে নিউজসুনামগঞ্জ ডটকমের পুরাতন বাস ষ্টেশনস্থ কার্যালয়ে যুক্তরাজ্য যাত্রা উপলক্ষে বিধায় সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ স্বেচ্ছা সেবকলীগের সভাপতি সুয়েব চৌধুরী, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শাহজাহান চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাছুম হেলাল, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি হাসান চৌধুরী, এনটিভি ইউরোপের সুনামগঞ্জ প্রতিনিধি লুৎফুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, ছাত্রলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আবুল আহসান মো.শিহাব, ডিবিসি’র জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবলু, পৌর শ্রমিকলীগের সদস্য সচিব তৈবুর রহমান প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চলনা করেন নিউজসুনামগঞ্জডটকমের সম্পাদক ও প্রকাশক মো.আশিকুর রহমান পীর।
বিধায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তরা বলেন, তারেক ছিলেন সুনামগঞ্জের সাংবাদিকতার অগ্রদূত। তিনি সব সময় সাংবাদিকদের কল্যাণে কাজ করেছেন। তিনি যুক্তরাজ্যে যাওয়া পর সুনামগঞ্জের সাংবাদিকতায় একটি শুন্যতা তৈরী হবে। সেটি পূরণ করতে তার মত করে সৎ ও অনুসন্ধানী করতে হবে। তিনি যে কোনও সাংবাদিকের বিপদে এগিয়ে আসতেন। সুনামগঞ্জ জেলা শহরে কয়েকটি দৈনিক পত্রিকা ও অনলাইন পত্রিকার যাত্রা শুরু হয়েছে তার হাত ধরে। সবাইকে মাহমুদুর রহমান তারেকের মত ভাল সাংবাদিকতার চর্চা করতে হবে। অনেক সাংবাদিক আছেন সাংবাদিকতায় আসার পর বিভিন্ন ভাবে অনৈতিক কাজে জড়িয়ে পড়েন। এ জন্য সাংবাদিকদের বদনাম হয়। কিন্তু তারেক যে সাংবাদিকতা করেছেন সুনামগঞ্জে তার কোনও বদনাম নেই। বরং সাংবাদিকতা ও রাজনৈতিক ভাবে তিনি পুরপুরি সফল।
এ সময় আরও উস্থিতিত ছিলেন, সাংবাদিক মাসুক আহমদ, দিলাল আহমদ, মোশাইদ রাহাত, ব্যবসায়ী শামছুল আলম রাজু, পৌর শ্রমিকলীগের যুগ্ন-আহ্বায়ক রেজাউল রহমান, রেজাউল হোসেন, ব্যবসায়ী আলী হোসেন।